‘টস জিতে প্রথমে সাঁতরানোর সিদ্ধান্ত ভারতের

খেলা

বিশ্বকাপ না বৃষ্টিকাপ! এই প্রশ্নটা চলতি বিশ্বকাপে নেটিজেনরাই তুলেছিলেন। কারণ এখন পর্যন্ত টুর্নামেন্টের তিনটি ম্যাচ বৃষ্টিতেই ধুয়ে গেছে এবার। বৃহস্পতিবার নটিংহ্যামের ট্রেন্ট ব্রিজেও ভারত-নিউজিল্যান্ড ম্যাচ বৃষ্টির দাপট অব্যাহত থাকল। এই ম্যাচটিও ভণ্ডুল হয়ে গেল।

প্রথমে বলা হয়েছিল, চারটার সময় খেলা শুরু হবে। তারপর সেই সময় ক্রমশ পিছিয়ে বিকেল সাড়ে চারটা এবং সেখান থেকে সাড়ে পাঁচটা। সর্বশেষ আপডেট অনুযায়ী পরে আরো একবার পরিস্থিতি খতিয়ে দেখে ম্যাচ পরিত্যক্ত বলে ঘোষণা করল আইসিসি। আর এসবের মাঝেই নেটিজেনরা টুইটারে মজার খেলায় মাতলেন। ফের একবার রেইন ক্রিকেট নিয়ে মিম বানাতে শুরু করলেন তারা। সেরকমই দুটি মিম এখানে দেয়া হলো। একটিতে বলা হয়েছে, ‘টস জিতে প্রথমে সাঁতরানোর সিদ্ধান্ত ভারতের’। আরেকটাতে দেখা যাচ্ছে, পানির নিচে হচ্ছে ক্রিকেট।

ভারত ও নিউজিল্যান্ড দুই দলই চলতি টুর্নামেন্টে এখন পর্যন্ত অপরাজিত। কোহলিরা যেমন হেলায় হারিয়েছেন দক্ষিণ আফ্রিকা, অস্ট্রেলিয়াকে। তেমনই নিউজিল্যান্ড পরপর হারিয়েছে তিন এশীয় দলকে- শ্রীলঙ্কা, বাংলাদেশ ও আফগানিস্তানকে। অপ্রতিরোধ্য গতিতে ছুটতে থাকা দুই দলের সামনেই অপরাজিত থাকার চ্যালেঞ্জ ছিল নটিংহ্যামে। ভণ্ডুল যাওয়া ম্যাচে দু’দলকেই এক এক পয়েন্ট ভাগ করে দিলো আইসিসি।

ইন্ডিয়ান এক্সপ্রেস